শিরোনাম

অস্ত্র মামলায় নূর হোসেনের যাবজ্জীবন

ঊষার বাণী: ০৬ জানুয়ারি ২০২১
। নিউজ ডেস্ক ।

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনকে অস্ত্র আইনের মামলায় যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে অভিযোগ প্রমাণ না হওয়ায় একটি চাঁদাবাজির মামলায় তাকে বেকসুর খালাস দেয়া হয়েছে।

বুধবার( ০৬জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ সাবিনা ইয়াসমিনের আদালত এই আদেশ দেন। এর আগে কড়া নিরাপত্তায় কাশিমপুর কারাগার থেকে নূর হোসেনকে নারায়ণগঞ্জের আদালতে আনা হয়।

নারায়ণগঞ্জের সহকারী সরকারি কৌঁসুলি সালাহ উদ্দিন সুইট জানান, ২০১৩ সালে নূর হোসেনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলাটি দায়ের করা হয়। অস্ত্রের লাইসেন্স বাতিল হওয়ার পরও সেই অস্ত্র নূর হোসেন ব্যবহার করেছেন বলে অভিযোগ আনা হয়। আদালত ছয়জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে এই রায় দেন।

২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোড থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ সাতজন অপহৃত হন। এর তিন দিন পর শীতলক্ষ্যা নদী থেকে ওই সাতজনের লাশ উদ্ধার করে পুলিশ। ওই অপহরণ ও হত্যা মামলায় ২০১৭ সালের ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত নূর হোসেন ও র‌্যাবের সাবেক তিন কর্মকর্তাসহ ২৬ জনকে মৃত্যুদণ্ড দেয়। নূর হোসেন এখন গাজীপুরের কাশিমপুর কারাগারে রয়েছেন।

ঊষার বাণী/এএইচ/২০২১

Ad Widget

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *