শিরোনাম

শীতবস্ত্র বিতরণ করলেন বিদ্যা সিনহা মিম

ঊষার বাণী: ০৯ জানুয়ারি ২০২১
। বিনোদন ডেস্ক ।

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। শোবিজে প্রবেশের পর মডেলিং ও সাবলীল অভিনয় দিয়ে বেশ আলোচিত হয়েছেন তিনি। অভিনয়ের পাশাপাশি সামাজিক কাজেও বেশ সক্রীয় এ নায়িকা। সাংস্কৃতিক আয়োজন বা উৎসব পার্বণ- সবসময়ই নিজ এলাকার মানুষের পাশে থাকার চেষ্টা করেছেন তিনি। এমনকি যে কোনো দুর্যোগেও বাড়িয়ে দিয়েছেন তার সেবার হাত।
এবার তিনি শীতবস্ত্র তুলে দিলেন গরিবদের মাঝে। সম্প্রতি জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেত্রী তার নিজ এলাকা রাজশাহীর বাঘায় এগুলো বিতরণ করেছেন। তবে ব্যস্ততার কারণে নিজে হাজির হতে পারেননি। জানা গেছে, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দসহ তার মামা-চাচাদের মাধ্যমে তিনি এ কম্বল বিতরণ করেন।
মিম বলেন, ‘ব্যস্ততার জন্য আমি যেতে পারিনি। আয়োজনটি সম্পন্ন করেছেন আমার মামা স্বপন সাহাসহ অন্য আত্মীয়রা। তাদের সাহায্য করেছেন আমার ফ্যান ক্লাবের সদস্যরা। শীতের তীব্রতার কাছে সম্বলহীন মানুষগুলো হয়ে গেছে অসহায়। তাদের পাশে দাঁড়ানো আমাদের সকলের উচিত। আমার সামর্থ্য অনুযায়ী তাদের সঙ্গে থাকার চেষ্টা করেছি।’
গত বছর দেশজুড়ে করোনা সংক্রমণের সময়ও মিম এলাকার মানুষদের পাশে দাঁড়িয়েছিলেন। সে সময় বাঘার ৫০০ পরিবারের দায়িত্ব নেন তিনি। নগদ অর্থসহ খাদ্যসামগ্রী প্রদান করতেন এই তারকা।

ঊষার বাণী/এএইচ/২০২১

Ad Widget

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *