শিরোনাম

একসঙ্গে অনেক গানের খবর জানালেন আলিফ

ঊষার বাণী ডেস্ক : ২৯ জুন ২০২১

সংগীতশিল্পী ও উপস্থাপিকা আলিফ আলাউদ্দিন এই মূহুর্তে একসঙ্গে অনেক কাজ নিয়ে ব্যস্ত। গায়িকা জানান, বর্তমানে তিনি সবচেয়ে বেশি সময় দিচ্ছেন নিজের ব্যান্ড ‘পেন্টাগন’-এর পেছনে। ব্যান্ডের পুরনো তিনটি গানকে রিমেক করছেন তারা। গানগুলো হলো-‘ভেসে এসো’, ‘সংশয়’ এবং ‘বাংলাদেশ’।

আলিফ জানান, নিজেদের পুরনো এই তিনটি গানকে নতুন আঙ্গিকে শ্রোতাদের সামনে তুলে ধরতেই তাদের এই উদ্যোগ। এবার কিছু কিছু ক্ষেত্রে গান তিনটির কথায় পরিবর্তন আনা হচ্ছে। নতুন সংগীতায়োজনের পাশাপাশি সাউন্ডেও থাকছে বৈচিত্র্য।

আসছে ঈদে বিটিভির ঈদের ব্যান্ড শোতে গান করবে ‘পেন্টাগন’। সেটির জন্যও প্রস্তুতি নিচ্ছেন ব্যান্ডের সদস্যরা। ওই অনুষ্ঠানে ‘সংশয়’ গানটি করবেন বলে জানিয়েছেন আলিফ।

নিজের একক গানেও সময় দিচ্ছেন প্রয়াত দেশ বরেণ্য সুরকার-সংগীত পরিচালক আলাউদ্দিন আলী কন্যা। আসছে ঈদের আনন্দমেলায় আজম খানকে ট্রিবিউট করে তার কয়েকটি গানের সমন্বয়ে একটি পরিবেশনায় অংশ নেবেন আলিফ। যেখানে মেহরীন এবং আরমীন মূসাও তার সঙ্গে অংশ নেবেন।

এর বাইরে নিজের একক কিছু গান নিয়েও কাজ করেছেন আলিফ আলাউদ্দিন। তার ইচ্ছা সময় সুযোগ বুঝে নিজের চতুর্থ একক অ্যালবাম প্রকাশ করার। বাবা আলাউদ্দিন আলী এবং মা সালমা সুলতানার কম পরিচিত কিছু গানকেও সামনে নিয়ে আসার পরিকল্পনা করেছেন তিনি।

এদিকে, আসছে ঈদকে সামনে রেখে একাত্তর টিভির বিশেষ ‘মিউজিক বাজ’ উপস্থাপনারও প্রস্তুতি নিচ্ছেন আলিফ। এ আয়োজনে প্রতি ঈদেই ফারদিশের সঙ্গে চমক নিয়ে হাজির হন তিনি।

ঊষার বাণী / জে এইচ / ২৯ জুন ২০২১

Ad Widget

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *