শিরোনাম

যুদ্ধাপরাধীদের আ’লীগের সদস্য করলে পদ পদবী থাকবে না : হানিফ এমপি

মো. সফিকুল ইসলাম, মুরাদনগর (কুমিল্লা) থেকে :
চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিমের প্রধান সমন্বয়কারী ও আওয়ামীলীগ কেন্দ্রিয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, জামায়াত ও যুদ্ধাপরাধীর সাথে জড়িত ছিল বা আছে তাদের কিংবা তাদের বংশধরদের দলের সদস্য করা থেকে বিরত থাকবেন, নতুবা নিজের পদ-পদবী হারাবেন। বাংলাদেশের অধিকাংশ মানুষের ভরসার দল এখন আওয়ামীলীগ। তাই এ দলে অনেকেই ঠাই পেতে চাচ্ছে।

তিনি বৃহস্পতিবার দুপুরে মুরাদনগর নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক হাজী রোশন আলী মাস্টারের উপস্থাপনায় এতে বিশেষ অতিথি ছিলেন, সাবেক ডেপুটি স্পীকার অধ্যাপক আলী আশরাফ এমপি, জাতীয় সংসদের চিফ হুইপ ও চট্টগ্রাম বিভাগীয় আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর।

অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, এফবিসিসিআই’র সাবেক সভাপতি ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি, সুবিদ আলী ভুইয়া এমপি, রাজী মোহাম্মদ ফখরুল এমপি, সেলিমা আহমাদ মেরী এমপি ও আরমা দত্ত এমপি প্রমুখ।

Ad Widget

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *